আরএফ বিউটি ইন্সট্রুমেন্ট কিভাবে সঠিকভাবে কাজ করে?

- 2022-02-23-

যখন মহিলারা স্বস্তি দেখায়, উপসর্গগুলি দেখা দিলে, পুরো ব্যক্তিটি অনেক হয়ে যাবে, মুখের বলিরেখাগুলি ধীরে ধীরে বাড়বে, এটি সাধারণত কোলাজেনের ক্ষয় থেকে শুরু হয়, কিছু লোক চিকিত্সার সৌন্দর্যের মাধ্যমে উন্নতি করে এটি সাধারণত আরও বেদনাদায়ক হয় , এবং অর্থনৈতিক চাপও তুলনামূলকভাবে বড়, এবং অনেক মহিলা জর্জরিত। উচ্চ প্রযুক্তির বিকাশের সাথে, এই ত্বকের উপসর্গটি উন্নত করতে পারে এমন যন্ত্রটি উন্নত করা যেতে পারে। সেই রেডিওসৌন্দর্য যন্ত্র, নিম্নলিখিত ছোট সিরিজ বলেন যে RF কাজের নীতিসৌন্দর্য যন্ত্র, এবং কিভাবে নিম্ন RF সৌন্দর্য মিটার সংশোধন করতে? কাজ

কিভাবে আরএফসৌন্দর্য উপকরণপরিবারের কি?


আপনার যদি অংশটি উন্নত করার জন্য অনেক কিছু না থাকে তবে আপনি চান পুরো মুখটি পূর্ণ এবং সূক্ষ্ম হয়ে উঠুক। এটি সুপারিশ করা হয় যে সম্পূর্ণ মুখ একটি কম গিয়ার ব্যবহার করে, উচ্চ-গ্রেড ব্যবহার করার জন্য তাড়াহুড়ো করবেন না, বিশেষ করে অ্যাপল পেশী অংশে, উচ্চ-গ্রেড অবস্থান ব্যবহার করবেন না, নিম্ন অবস্থানটি জোর দিয়ে বলে যে এটি ইতিমধ্যে একটি দেখতে সক্ষম নির্দিষ্ট প্রভাব।

আপনার লক্ষ্য যদি গালের রূপরেখা শক্ত করা হয়, তাহলে হতাশ মাংসের চেহারা উন্নত করুন। শুধুমাত্র উচ্চ-গ্রেড বিট ব্যবহার করা হয় যেখানে গাল আঁকা হয়, এবং অন্যান্য অংশে অন্যান্য অংশ ব্যবহার করা হয়। অর্থাৎ, সম্পূর্ণ মুখটি প্রথমে একটি নিম্ন গিয়ার অবস্থানের সাথে উত্তপ্ত করা হয়, তারপরে দুটি বুকাল অংশকে শক্তিশালী করার জন্য উচ্চ-শেষ অবস্থানটি সামঞ্জস্য করুন, তাই কিছু তাত্ক্ষণিক এবং আরও দীর্ঘমেয়াদী মুখ-উত্তোলন প্রভাব থাকবে, যা আরও কার্যকর পানির পৃষ্ঠ।

আপনার লক্ষ্য হল শিথিলতা উন্নত করা, মুখোমুখি এবং ক্লান্ত। পুরো মুখটি উত্তপ্ত হওয়ার পরে, এটি উচ্চ-গ্রেড হবে এবং মুখের উপর চারটি লাইন আঁকা হয়। সেগুলি হল নাক - টর্চের দিক, মুখের কোণ - টর্চের দিক - মশালের দিক, ম্যান্ডিবল, মশালের দিক, অভিন্ন নড়াচড়া করবেন না, বৃত্তাকার বৃত্ত করবেন না একটি নির্দিষ্ট সাইট। এটি কয়েকটি তুলনামূলক কোলাজেন কঙ্কাল, টাইরেটরি নরম টিস্যু গঠনের জন্য, অবশ্যই, চূড়ান্ত প্রভাবকে রৈখিকতার সাথে তুলনা করা যায় না।